Header Ads Widget

fb caption bangla ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন

 ফেসবুক আমাদের দেশের একটি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্য়ম। আমরা আমাদের অবসর সময়কে এই ফেসবুকের মাধ্যমে উপভোগ করে থাকি। বাংলাদেশের প্রায় ১১ কোটি মানুষ ফেসবুক ব্যাবহার করে। কোন কোন তথ্য়ে যানা যায় বাংলাদেশে অধিকাংশ মানুষ একাধিক ফেসবুক একাউন্ট বা পেজ ব্যাবহার করেন।

তবে ফেসবুক পেজ অথবা আইডি, যেটাই ব্যাবহার করেন না কেন, সবাই ই চায় তার ফেসবুক প্রফাইল বা পেজ থেকে সবাইকে ভালো কিছু উপহার দিতে, তার ই শুত্র ধরে গুগলে সার্স করেন fb caption bangla বা ফেসবুক ক্যাপশন।

কেননা গুগলে সবকিছু খুব সহজেই খুজে পাওয়া যায়। আর এগুলো অনেক দক্ষ মানুষ লিখে থাকে, তাই এগুলো অনেক ভালো মানের হয়ে থাকে।

আর সেই ধরা বজায় রেখে এই পোস্টে তোমাদের জন্য ফেসবুকের অসাধারন কিছু স্ট্যাটাস ক্যাপশন শেয়ার করবো, ভালো লাগলে একটি কমেন্ট করে যেও।

fb caption bangla


এই শহরটা আমাকে চিনতে পারেনি , তবে আমি চিনেছি শহরের মানুষগুলোকে।

আমি প্রয়োজনে সীমাবদ্ধ, কারো প্রিয়োজন হওয়ার সমার্থ আমার কখনোই হবে না।

fb caption bangla


প্রতিটি খারাপ সময় ই আমাদের ভালো কিছু শেখাতে আসে


কিছু অনুভুতি কথায় তো প্রকাশ পায় ই না, লিখেও বোঝানো যায় না

সেটা নিরবতার সাথে নিজেকে ধ্বংশ করে

fb caption bangla


মনের আর্তনাত গুলো আল্লা ছাড়া কেউ শুনেও না বুঝেও না

তাই তো একাই আল্লার কাছে সব অভিযোগ দেই



একজনের শুন্যতা , কখনোই অন্যজনকে দিয়ে পুরন করা যায় না


তোমার  দেয়া আঘাতটাও আমার হৃদয়ে লাগে না, এতোটা বেশি তোমাকে ভালোবাসি প্রিয়

আমি তো তোমার শুখটাই চাইছিলাম, তুমি আমার শুখ না হয় না ই বা চাইলে


তুমি যদি ভালো থাকো, তাতেই আমি ভালো থাকবো, যদিও আমার মনটা ভালো থাকবে না

কিছু মৃত লাশ কবর স্থানে নয়, রাস্তার পাশে দাড়ানো ও দেখা যায়, এরা প্রিয় মানুষের হাতে খুন হয়েছে



কিছু কিলারের সাজা হয় না, বিচার হয় না, কারন এটা এতোটা ভালোবাসার উপর আঘাত করে, যে মানুষটা মরে গেলেও তার বিরুদ্ধে অভিযোগ দেয় না


কিছু ভালোবাসা এতোটাই কঠিন যে, তা আগুনে পোড়ালেও ছাই হয় না

এই দুনিয়ায় তো তোমাকে নিয়ে কোন অভিযোগ করতে পারলাম ই না, জানি না পরের জীবনে আল্লার কাছেও পারবো কিনা, তোমাকে বড় বেশি ভালোবাসি

fb caption bangla


দুনিয়ার সবচেয়ে বড় ধোকাবাজির নাম ই হলো ভালোবাসা

আমি চাইনা এই জীবনে একই ভুল আবারো কখনো করতে


আমি মরে গেলেও এতোটা দুক্ষ পেতাম না, যা ধুকে ধুকে পাচ্ছি


সব শুখ নিয়ে যাওয়ার সময়, সিন্তাইকারী বলেছে, শুখে থেকো

বাহ কি কাহীনি

fb caption bangla


পাওয়ার অধীকার নেই জানি, তাই চাই ও না

তবে ওটাই আমার মন বোঝে না


আমি জানি তুমি আমার না, আর এটা আমি ঠিক ই বুঝি

তবে আমার অবুঝ মনটা মানে না


তুমি খারাপ না প্রিয়া, খারাপ তো আমিই, 

আর খারাপের সাথে ভালো কখনোই মিলতে পারে না


খুব উদার লাগে আর কাতরে উঠি, যখন মনে হয়, প্রিয়াটা আর আমার নেই, আর কখনো তাকে পাবো ও না



আরো ক্যাপশন দেখুন এখানে 


এই সম্পটা আমার ছিল, কিন্তু  আমি অযোগ্য, ধরে রাখতে পারি নাই


জীবনে কখনো হার মানি নাই, তবে তোমার কাছে, যুদ্ধ ছাড়াই হেরে গেছি


আমি আবার বাচতে চাই, বাচাবে কি আবার আমায়


যদি এমন কোন সুযোগ পেতাম, যেখানে তোমার জীবন বাচাতে, নিজেকে শেষ করতে হবে, তাহলে শান্তি পেতাম খুব


জীবনের ভুলগুলো লিস্ট করলে, শুধু শুরু থেকে শেষ পর্যন্ত তোমার নাম টা ই থাকবে

তোমাকে নিয়ে স্বপ্ন দেখে শুধু ঘুম ই নষ্ট হইছে আমার


আরো ১০০০  ক্যাপশন দেখতে এখানে ক্লিক করুন


আগে বোকা ছিলাম, তোমায় ভালোবাসতাম, তবে সবাই তখন চালাক মনে করতো

আর এখন চালাক হইছি, কিন্তু সবাই বোকা ভাবে, কেননা পাগল হয়ে গেছি


শেষ কথা, এই স্ট্যাটাসের সাথে আমাদের সাইটের আরো কিছু স্ট্যাটাস আছে, সেগুলো দেখে আসুন, ভালো লাগলে কমেন্ট করুন, আশা করি সামনে আরো ভালো কিছু দেওয়া যাবে।

Post a Comment

0 Comments